রণবীর লাখ টাকার শার্টে

কাপুরবাড়ির ছেলে আর ভাটবাড়ির কন্যাকে প্রায়ই দেখা যায় হাতে হাত ধরে ঘুরতে। বলছি ঋষি কাপুর আর নীতু কাপুরপুত্র রণবীর আর মহেশ ভাট ও সোনি রাজদানকন্যা আলিয়ার কথা। বলিউডে ‘লাভ বার্ড’ বলেই বেশি পরিচিত এই জুটি। আর প্রেম যেহেতু তাঁরা করছেন প্রকাশ্যেই, তাই সবার সামনে হাতে হাত রেখে ডেটে যেতে মানা কোথায়। মজার বিষয় হলো বলিউডের ‘এ লিস্টেড’ এই তারকারা তাঁদের ডেটে যেসব পোশাক পরেন, রাতারাতি বেড়ে যায় তার কাটতি। কিছুদিনের মধ্যেই ‘আউট অব স্টক’ হয়ে যায় সেই কালেকশন। পোশাকগুলো হয়ে যায় পত্রিকা, ম্যাগাজিনের খবর।

রণবীর লাখ টাকার শার্টে

এবারও এমন হলো। আলিয়ার জন্মদিন সামনে রেখে, ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবির সাফল্য উদ্‌যাপন করতে ঘর থেকে বেরিয়েছিলেন এই জুটি। কে কাকে ট্রিট দিলেন, তা জানা যায়নি। তবে সব ছাপিয়ে এই ডেটের ‘হিরো’ হয়ে উঠেছে রণবীরের শার্ট। আলিয়াকে নিয়ে ডেটে গেলেন রণবীর, আর খবর হলো তাঁর পরা একটি শার্ট নিয়ে। কী আছে এই শার্টে?

রকস্টারখ্যাত এই তারকার শার্টটি ডিওর ব্র্যান্ডের। পুরো শার্টে জ্যাকাড শার্ট। মোটিফের নকশা। এই একটি শার্টের দাম ১ হাজার ৪০০ ডলার। বাংলাদেশি টাকায় যার পরিমাণ ১ লাখ ২০ হাজার ৫৬০ টাকা। এর সঙ্গে তিনি পরেছিলেন ক্যাজুয়াল সাদা জিন্স আর পায়ে ছিল নাইকির স্নিকার্স। ‘প্রোটেকটিভ প্রোমিক’ হিসেবে নামডাক আছে রণবীরের। সেটি আরও একবার প্রমাণিত হলো যখন এই জুটি রেস্টুরেন্ট থেকে বের হচ্ছিলেন।